All products
All category
ProX
ProX
কিভাবে রিটার্ন করবেন
আমাদের ব্যবসা, প্রতিশ্রুতি, এবং ডেলিভারি চার্জ বা অনুশীলনের অংশ হিসাবে ProX আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য নিম্নলিখিত রিটার্ন নীতিগুলি নিশ্চিত করে৷ আপনি যে পণ্যগুলি অর্ডার করেন তা সরাসরি আমাদের গুদাম থেকে আপনার দোরগোড়ায় পাঠানো হয় এবং তাই আমাদের রিটার্ন নীতি খুব সীমিত পরিস্থিতিতে মেনে চলে।
ProX এর পণ্যের নিম্নলিখিত শর্তাবলী, প্রযোজ্য:
ক্ষতিগ্রস্থ পণ্য: আপনি কুরিয়ার কোম্পানি থেকে পণ্য গ্রহণ করার সময় অনুগ্রহ করে চেক করুন। এটি ক্ষতিগ্রস্ত হলে, অনুগ্রহ করে অবিলম্বে ডেলিভারি ম্যানকে ফিরিয়ে দিন। ক্ষতিগ্রস্থ পণ্য গ্রহণ করা রিটার্ন নীতিকে অকার্যকর করে দেবে।
ভুল পণ্য ডেলিভারি: পণ্য সরবরাহ করা হয়েছে, অর্ডারের বিবরণের সাথে মেলে না। (যেমন গ্রাহক থারমস বোতল অর্ডার করেছেন, আমরা হেয়ার ক্লিপ পাঠিয়েছি )অসম্পূর্ণ পণ্য: মাঝে মাঝে একাধিক আইটেমের জন্য একটি ভুল হতে পারে। আমরা আমাদের পণ্যগুলি স্থানীয় গুদামে পাঠাই। সুতরাং এই ক্ষেত্রে, অন্য আইটেমগুলি পেতে, অনুগ্রহ করে আরও প্রায় এক সপ্তাহ অপেক্ষা করুন। আপনি ProX হেল্পলাইন থেকে আপনার অর্ডার ট্র্যাক করতে পারেনএক্সচেঞ্জ: আমরা কোনো পণ্য এক্সচেঞ্জ গ্রহণ করি না।
রিফান্ড: পণ্য কেনার পর আমরা কোনো রিফান্ড গ্রহণ করি না। কিন্তু যদি আমরা পেমেন্টের পরে একই ক্রয়কৃত পণ্য দিতে ব্যর্থ হই, আমরা 48 ঘন্টার মধ্যে গ্রাহকদের সাথে যোগাযোগ করব এবং পরবর্তী 72 ঘন্টার মধ্যে ক্রয়কৃত অর্থ ফেরত দেব। যদি অনলাইন ক্রেডিট/ডেবিট কার্ড, ব্যাংক ট্রান্সফার, মোবাইল ব্যাংকিং ইত্যাদির মাধ্যমে পেমেন্ট করা হয়, তাহলে রিফান্ড প্রক্রিয়া একই পদ্ধতিতে করা হবে এবং রিফান্ডের সময় হবে সরকারি নিয়ম অনুযায়ী।
আপনি যদি কোনও ভুল পণ্য বা ক্ষতিগ্রস্থ পণ্য পান তবে অনুগ্রহ করে পণ্যটির কয়েকটি ঘনিষ্ঠ ছবি তুলুন বা সেই সমস্যার একটি ভিডিও তৈরি করুন, আপনার অর্ডার আইডির সমস্যা উল্লেখ করে একটি ইমেল [email protected] এ সংযুক্ত করুন অথবা আমাদেরকে মেসেজ করুন www.facebook.com/ prox.com.bd -এ আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ এ । আপনি একবার তথ্য জন্য জমা দিলে, আমাদের ডেডিকেটেড কাস্টমার সাপোর্ট টিম সমস্যাটি তদন্ত করার পর তারা 2 থেকে 5 কার্যদিবসের মধ্যে একটি সমাধানের সাথে আপনার কাছে ফিরে আসবে।
ফেরত নীতি অকার্যকর যদি:
১) পণ্য প্রাপ্তির সময় থেকে ১৪ দিনেরও বেশি সময় কেটে গেছে।
২) ফটোগ্রাফি, আলোর উৎস বা আপনার মনিটর সেটিং এর কারণে পণ্যের রঙ পরিবর্তিত হয়ে থাকে ।
৩) যদি গ্রাহক তাদের অর্ডার প্রক্রিয়া করার পরে বা পণ্য সরবরাহের সময় তাদের মন পরিবর্তন করে তবে আমরা রিটার্ন গ্রহণ করি না।
৪) পণ্যটি অবশ্যই অব্যবহৃত, ধোয়াহীন এবং কোনো ত্রুটি ছাড়া হতে হবে।
৫) যদি একটি পণ্য আমাদের কাছে অপর্যাপ্ত অবস্থায় ফেরত দেওয়া হয়, আমরা আপনাকে এটি ফেরত পাঠানোর অধিকার সংরক্ষণ করি।
৬) পণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং/বক্সে ফেরত দিতে হবে।
আপডেটের তারিখ: ০১.০১.২০২৫।